১৭ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু বরিশালে যৌন হয়রানির দায়ে বরখাস্ত হওয়া শিক্ষকের মামলা ঝালকাঠি পৌর মিনিপার্ক এলাকায় পুলিশ ও ট্রাফিক বিভাগের অভিযান মোটরসাইকেলে মামলা চুয়াডাঙ্গায় ২ দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন
রাজাপুরে অবৈধ জাল বিক্রির অভিযোগে ২ জনকে জরিমানা

রাজাপুরে অবৈধ জাল বিক্রির অভিযোগে ২ জনকে জরিমানা

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বাঘরী বাজারে রবিবার ১৫ই অক্টোবর দুপুর ১২ টায় ইলিশ সংরক্ষণ অভিযানের অংশ হিসেবে অবৈধ জাল উদ্ধারে অভিযান পরিচালনা করা হয়।

রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন এর নেতৃত্বে অভিযানে ১০ হাজার মিটার কারেন্ট জাল ও ৩০ টি টোন জাল জব্দ করে ।

মোবাইল কোর্টে আলমগীর হোসেন ও সাইফুল নামে ২ জন অবৈধ জাল বিক্রেতাকে ৬হাজার টাকা জরিমানা করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মেরিন ফিশারিজ অফিসার মোঃ মাহমুদুল হাসানসহ মৎস্য অফিসের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী এবং আইন প্রয়োগকারী সংস্থার সদস্য।

উল্লেখ্য জব্দকৃত অবৈধ জাল পরবর্তীতে উপজেলা পরিষদের খোলা যায়গায় সকলের উপস্থিত তে বিনষ্ট করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019